Wellcome to National Portal
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ ডিসেম্বর ২০১৯

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন 'মৎস্য ও প্রাণিসম্পদ খাতে ই-সেবা চালুকরণ ' প্রকল্পের পৃষ্ঠপোষকতায় শেষ হলো তিন দিন ব্যাপী (২-৪, ডিসেম্বর ২০১৯) ই-নথি বিষয়ক ২য় ব্যাচের প্রশিক্ষণ।


প্রকাশন তারিখ : 2019-12-04

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন 'মৎস্য ও প্রাণিসম্পদ খাতে ই-সেবা চালুকরণ ' প্রকল্পের পৃষ্ঠপোষকতায় শেষ হলো তিন দিন ব্যাপী (২-৪, ডিসেম্বর ২০১৯) ই-নথি বিষয়ক ২য় ব্যাচের প্রশিক্ষণ। উক্ত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদয় উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করেন মন্ত্রণালয়ের সুযোগ্য সচিব জনাব মোঃ রইছউল আলম মন্ডল। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) জনাব সুবোল বোস মনি এবং যুগ্নসচিব (ব্লু-ইকোনমি) ও চীফ ইনোভেশন অফিসার জনাব মোঃ তৌফিকুল আরিফ। এসময় আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট প্রকল্পের প্রকল্প পরিচালক, মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট ও প্রোগ্রামার।

সচিব মহোদয় দ্রুততম সময়ের মধ্যে শতভাগ ই-নথি বাস্তবায়নের জন্য সকলকে তাগিদ দেন এবং মন্ত্রণালয়সহ দপ্তর সংস্থায় প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের জন্য মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট, প্রোগ্রামার ও সংশ্লিষ্ট প্রকল্পের প্রকল্প পরিচালককে নির্দেশ দেন। তিনি আরও বলেন, এ মন্ত্রণালয়ের ই-নথি কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করতে এই প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সবাইকে আন্তরিকতার সাথে কাজ করে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের জন্য অনুরোধ জানান।

শীঘ্রই ৩য় ব্যাচের প্রশিক্ষণ শুরু হবে।